২০ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
শিক্ষার্থীদের সাথে ভিসির বৈঠক।আজ রাতে থেকে অপারেশন চলবে বুয়েটের হলগুলোতে

শিক্ষার্থীদের সাথে ভিসির বৈঠক।আজ রাতে থেকে অপারেশন চলবে বুয়েটের হলগুলোতে

অনলাইন ডেস্ক ঃঃ বিকাল সাড়ে ৫টায় বুয়েটের অডিটোরিয়ামে উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সভা অনুষ্ঠিত হয়। সভায় আবরার হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী সঙ্গে আলোচনা করেছি। তিনি বলেছেন যা যা প্রয়োজন সব সহযোগিতা দেওয়া হবে। আমি প্রধানমন্ত্রীকে বলেছি, আপনি বলেছেন হলে হলে তল্লাশি হবে, তাহলে আমাদের হলগুলোতেই আগে তল্লাশি করুন।

অবৈধভাবে হলগুলোতে অবস্থান নেওয়া শিক্ষার্থীদের উচ্ছেদ করতে শুক্রবার (১১ অক্টোবর) রাত থেকে অভিযান চলবে বলে জানিয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) উপাচার্য ড. মুহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় বুয়েটের অডিটোরিয়ামে উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলামের সঙ্গে আন্দোলনরত শিক্ষার্থীদের সভা শুরু হয়। সভায় আবরার হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, হলে হলে প্রভোস্ট ও শিক্ষকরা মিলে সিদ্ধান্ত নিয়ে ক্লিনিং অপারেশন চালাবে। প্রয়োজনে পুলিশ পাঠানো হবে।

এ সময় ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, প্রত্যেক হলের প্রভোস্টদের সাথে পাঁচ থেকে ছয়জন শিক্ষক বসে এই বিষয়ে সিদ্ধান্ত নেবেন। সে অনুযায়ী হলে হলে ক্লিনিং অপারেশন চলবে। এবং সেটি আজ রাত থেকেই চলবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019